হাসপাতাল থেকে পালানো করোনা রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী
ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী

হাসপাতাল থেকে পালানো করোনায় আক্রান্ত এক রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্যামলীর একটি বাসার সামনের কাঁঠালগাছের ডালে আজ শনিবার সকালে তাঁর লাশ ঝুলছিল।

নিহত আবদুল মান্নান খন্দকার (৪১) এই বাড়ির ব্যবস্থাপক ছিলেন। স্ত্রী ও কন্যা নিয়ে বাসার ছাদেই একটি ঘরে থাকতেন। তাঁর গ্রামের বাড়ি কুড়িগ্রামের ফুলবাড়ীর বালারহাটে।

আদাবর থানা সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হলে ১৫ জুন চিকিৎসার জন্য আবদুল মান্নান মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি হন। গত শুক্রবার রাতে তিনি সেখান থেকে পালিয়ে আসেন। তাঁর স্ত্রী-কন্যাও করোনায় আক্রান্ত। তবে তাঁরা বাসায় ছিলেন।

আদাবর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম হোসেন প্রথম আলোকে বলেন, হাসপাতাল থেকে পালিয়ে আবদুল মান্নান বাসায় ফেরেননি। পরিবার দাবি করেছে, তাদেরও কিছু জানাননি তিনি। সকালে বাসার সামনের কাঁঠালগাছে লাশ ঝুলতে দেখে আশপাশের লোকজন থানায় খবর দেযন। পুলিশ সদস্যরা গিয়ে তাঁর পকেটে থাকা মুঠোফোন দিয়ে তাঁর স্ত্রীক ফোন দিলে তাঁরা বাসা থেকে বেরিয়ে আসেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, শ্যামলী স্পেশালাইজড হাসপাতালের কাছেই বাসাটি। প্রাথমিকভাবে করোনোয় আক্রান্ত হয়ে হতাশা থেকে আবদুল মান্নান আত্মহত্যা করেছেন বলে তাঁরা মনে করছেন।