ফরিদপুরে ১১ পুলিশসহ আরও ৮৪ জনের করোনা শনাক্ত

ফরিদপুরে ২৪ ঘণ্টায় ১১ জন পুলিশ সদস্য, চিকিৎসক, তিনজন স্বাস্থ্যকর্মীসহ আরও ৮৪ জনের শরীরে করোনভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় কোভিড-১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ১ হাজার ৩০৬। ফরিদপুর মেডিকেল কলেজের পরীক্ষাগারে নমুনা পরীক্ষার প্রতিবেদনের বরাত দিয়ে আজ মঙ্গলবার জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য জানিয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে একটি থানার ১১ জন পুলিশ সদস্য রয়েছেন। এ ছাড়া একজন চিকিৎসক ও তিনজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। এ ছাড়া তিন মাস বয়সী একটি মেয়েশিশুও রয়েছে। নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ফরিদপুর সদর উপজেলার ৪১ জন, বোয়ালমারীর ১৫, সদরপুরের ৯, ভাঙ্গা ও মধুখালীর ৫ জন করে, আলফাডাঙ্গায় ৪, নগরকান্দা ও চরভদ্রাসনের ২ জন করে ও সালথার ১ জন রয়েছেন। তাঁদের মধ্যে ২৬ জন নারী ও ৫৮ জন পুরুষ।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, একজন চিকিৎসক ও তিনজন স্বাস্থ্যকর্মী নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট পাঁচজন চিকিৎসকের করোনাভাইরাস শনাক্ত হলো। তিনি আরও বলেন, ঝুঁকিপূর্ণ জেনেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে ফরিদপুরের স্বাস্থ্য বিভাগ।

জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুরে করোনা পরিস্থিতির অবনতির ধারা অব্যাহত রয়েছে। নতুন করে ১১ জন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে।