সিলেট বিভাগে আরও ১৭৯ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে নতুন করে আরও ১৭৯ জনের শরীরে করোনাভাইরাস সংক্রমিত হয়েছে। এ নিয়ে বিভাগে কোভিড-১৯–এ আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৪৪৪ জন। আজ মঙ্গলবার সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর এ তথ্য জানিয়েছে।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান জানান, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে নতুন করে সিলেট জেলার ৬৩ জন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জের ২৮, ঢাকার পরীক্ষাগার থেকে হবিগঞ্জের ৪০ ও মৌলভীবাজার জেলার ৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলার ৬৩ জন ও সুনামগঞ্জের ২৮, হবিগঞ্জের ৪০ ও মৌলভীবাজার জেলায় ৪৮ জন রয়েছেন। বিভাগের মধ‌্যে এখন পর্যন্ত সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৭৭ জন। এর মধ‌্যে মারা গেছেন ৪৬ জন। সুস্থ হয়েছেন ২৬০ জন। সুনামগঞ্জে করোনা রোগীর সংখ্যা ৮২৩। মারা গেছেন ৫ জন। সুস্থ হয়েছেন ২২৪ জন। হবিগঞ্জে আক্রান্ত ৪১২ জন। মারা গেছেন ৫ জন। সুস্থ হয়েছেন ১৭২ জন। মৌলভীবাজারে আক্রান্ত মানুষের সংখ্যা ৩৩২। এর মধ‌্যে মারা গেছেন ৪ জন। সুস্থ হয়েছেন ১৩১ জন।