স্বাস্থ্য কমপ্লেক্সের ফটকের পাশে পড়ে ছিল তরুণীর লাশ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের ফটকের পাশে পড়ে ছিল এক তরুণীর লাশ। আজ বুধবার সকালে লাশটি উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণীর নাম সেলিনা আখতার (২৩)। তিনি কক্সবাজারের চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকার মোহাম্মদ শাকিবের (২৮) স্ত্রী। তিনি একটি জুতার কারখানায় শ্রমিকের কাজ করতেন।

পুলিশের ধারণা, সেলিনাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যাওয়ায় লাশ ফেলে তাঁর স্বামী পালিয়ে গেছেন।

পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সকালে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের পাশে ওই তরুণীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ২০১৯ সালের জুন মাসে বাঁশখালী উপজেলার সাধনপুরের জেবল হোসেনের ছেলে মোহাম্মদ শাকিবের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় সেলিনার। বিয়ের পর স্বামী-স্ত্রী দুজনে আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের তেলের দোকান এলাকার শফিকুর রহমানের ভাড়া বাসায় থেকে একটি জুতা কারখানায় চাকরি করেছিলেন। কিন্তু তাঁদের সংসারে প্রায়ই কলহ লেগে থাকত।

সেলিনার ভাই মো. মহিউদ্দিন বলেন, ‘বুঝতে পাচ্ছি না কীভাবে এমন হলো? আমরা তদন্ত সাপেক্ষে সঠিক আইনি সহায়তা চাই।’

আনোয়ারা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. এমরান বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, খবর পেয়ে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।