রংপুরে করোনায় আরও তিনজনের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রংপুরে করোনা আইসোলেশন হাসপাতালে আরও তিনজনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার একজন ও গতকাল বুধবার রাতে দুজনের মৃত্যু হয়।


মৃত ব্যক্তিরা হলেন রংপুর নগরের মাহিগঞ্জের বাসিন্দা তোফাজ্জল হোসেন (৬৫), কুড়িগ্রামের চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের বাসিন্দা খালেদ হাবিব (৫০) ও রংপুর নগরের আলমনগর এলাকার বাসিন্দা জমিলা বেগম (৪৫)।

তোফাজ্জল হোসেন করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ২২ জুন এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কুড়িগ্রামের খালেদ হাবিবও ২২ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আর জমিলা ভর্তি হয়েছিলেন ৬ জুন।

করোনা হাসপাতালের তত্ত্বাবধায়ক এস এম নূরুন নবী বিষয়টি নিশ্চিত করে জানান, এ নিয়ে এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আটজন করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা গেলেন।

নূরুন নবী আরও জানান, তোফাজ্জল হোসেন ডায়াবেটিসে ভুগছিলেন। ২২ জুন তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গতকাল রাত নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একই দিন সন্ধ্যা সাতটায় কুড়িগ্রামের চিলমারীর খালেদ হাবিবও মারা যান। তিনিও নানা রোগে ভুগছিলেন। আর আজ সকাল পৌনে নয়টায় জমিলা মারা যান। তিনিও আশঙ্কাজনক ছিলেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, বর্তমানে রংপুরে করোনায় সংক্রমিত রোগীর সংখ্যা ৮২৮। তাঁদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নিয়ে ৪৬৫ জন সুস্থ হয়েছেন। রংপুরে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ১৫ জন।