চুয়াডাঙ্গায় জ্বর নিয়ে তরুণের মৃত্যু

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জ্বর নিয়ে চিকিৎসা নিতে আসা আরও একজন মারা গেছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে শরিফুল ইসলাম (২১) নামের ওই রোগী মারা যান। তিনি জেলার আলমডাঙ্গা উপজেলার কুমারী ইউনিয়নের যাদবপুর গ্রামের কোরমান আলীর ছেলে। এই নিয়ে জেলায় এ পর্যন্ত করোনার উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল তিন।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শামীম কবির জানান, পেটে ব্যথা ও জ্বর নিয়ে সন্ধ্যা ছয়টার কিছুক্ষণ আগে ওই রোগী হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসেন। করোনা ওয়ার্ডে পাঠানোর আগেই তিনি মারা যান। মরদেহ থেকে করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে।

এর আগে গত ৩০ এপ্রিল সদর উপজেলার বড়শলুয়া গ্রামের জাহিদুল ইসলাম (৩০) ও ১৭ জুন দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুরের বাসিন্দা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড জীবননগর শাখার কর্মচারী সোলায়মান হোসেন (৫৮) করোনার উপসর্গ নিয়ে মারা যান। এই দুজনই সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসা নিয়েছিলেন।

জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার জানান, করোনার উপসর্গ নিয়ে মৃতের লাশ করোনা প্রটোকল মেনে দাফনের জন্য সংশ্লিষ্ট সবাইকে জানিয়ে দেওয়া হয়েছে।