নাটোর জেলা তথ্য কর্মকর্তা করোনায় সংক্রমিত

করোনাভাইরাস। প্রতীকী ছবি
করোনাভাইরাস। প্রতীকী ছবি

নাটোরের জেলা তথ্য কর্মকর্তা মিজানুর রহমানের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে তিনি নিজ দপ্তরের ফেসবুক পেজে এ খবর জানিয়েছেন। তিনি বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

জেলা তথ্য কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, মিজানুর রহমান কয়েক দিন আগে নমুনা জমা দেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। সেখান থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁকে করোনা ‘পজিটিভ’ বলে জানানো হয়েছে। নমুনা দেওয়ার পর থেকে ওই কর্মকর্তা নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এর আগে বুধবার নাটোর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহবুব হোসেন করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

অন্যদিকে, করোনায় সংক্রমিত সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান সুস্থ হয়ে উঠেছেন। গত ১৯ জুন পাওয়া নমুনা পরীক্ষার প্রতিবেদনে তিনি করোনা ‘পজিটিভ’ হন। এরপর থেকে তিনি বাসায় থেকে চিকিৎসা নেওয়া শুরু করেন। চলতি সপ্তাহে দুই দফায় তাঁর নমুনা পরীক্ষা করা হয়। দুবারই প্রতিবেদন করোনা ‘নেগেটিভ’ এসেছে। এ অবস্থায় শুক্রবার সকালে তাঁকে করোনামুক্ত ঘোষণা করা হয়।