মির্জাপুরে সস্ত্রীক পুলিশ সদস্যসহ কোভিডে আক্রান্ত আরও ১০ জন

করোনাভাইরাস। ছবি: রয়টার্স
করোনাভাইরাস। ছবি: রয়টার্স

টাঙ্গাইলের মির্জাপুরে এক পুলিশ সদস্য, তাঁর স্ত্রীসহ নতুন করে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মির্জাপুর উপজেলায় ২৪৩ জন করোনায় সংক্রমিত হলেন।

আক্রান্ত ব্যক্তিদের মধ্যে মির্জাপুর বাজারের বাসিন্দা থানার পুলিশ কনস্টেবল (৩৪), তাঁর স্ত্রী (৩০), এক তরুণী (২৭), গোড়াই ইউনিয়নের একজন (৪৩), নাজিরপাড়া এলাকার এক তরুণী (২২), মহেড়া ইউনিয়নের এক তরুণ (২২), ফতেপুর ইউনিয়নের এক কিশোর (১৮), হাটফতেপুরের এক তরুণ (২৫), তাঁর স্ত্রী (১৯) ও বানাইল ইউনিয়নের এক ব্যক্তি (৩০) রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রমতে, কোভিডের উপসর্গ থাকায় সংগৃহীত নমুনা ২৮ ও ২৯ জুন এবং ১ জুলাই ঢাকা শিশু হাসপাতালে পাঠানো হয়। সেগুলোর মধ্যে ওই ১০ জনের করোনা পজিটিভ হয়েছে বলে আজ শনিবার দুপুরে সেখান থেকে পাঠানো প্রতিবেদনে জানানো হয়েছে।

মির্জাপুরে মোট ২৪৩ জন কোভিড-১৯ রোগীর মধ্যে পাঁচজন জন মারা গেছেন। আর সুস্থ হয়েছেন ৬৪ জন। অন্য ১৭৪ জন নিজের বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাকসুদা খানম বলেন, আক্রান্ত ব্যক্তি এবং তাঁদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করার প্রস্তুতি চলছে।