গোয়ালন্দে শিক্ষা কর্মকর্তাসহ চারজন করোনা পজিটিভ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাসহ আরও চারজন করোনা পজিটিভ হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট ৬২ জনের করোনা শনাক্ত হলো। গতকাল শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য বিভাগের কাছে আসা রিপোর্ট থেকে এ তথ্য জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকালপার্সন ও চিকিৎসা কর্মকর্তা সামিউল হুদা জানান, নতুন শনাক্তদের মধ্যে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (টিও) আবদুল মালেক (৬০) রয়েছেন। তাঁর শরীরে জ্বর ও পেটে ব্যথা রয়েছে। এ ছাড়া ৪১ বছরের একজন পুরুষ ও ৬০ বছরের একজন নারীর করোনা শনাক্ত হয়েছে। তাঁদের বাড়ি গোয়ালন্দের শেষ সীমানা রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায়। তাঁরা বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। অপরজন হলেন গোয়ালন্দ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড হাউলিকেউটিল এলাকার ৫৫ বছরের এক পুরুষ। তিনিও বাড়িতে আছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুল মালেক বলেন, তাঁর উপসর্গ দেখা দিলে ৭ জুলাই দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেন। এদিন উপজেলা পরিষদ মিলনায়তনে সদ্য বিদায়ী ইউএনও রুবায়েত হায়াতের বিদায় ও যোগদানকৃত ইউএনও আমিনুল ইসলামের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। পরের দিন তিনি সাভারের বাড়িতে চলে আসেন। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে আছেন।

এ পর্যন্ত উপজেলার ৫৩৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ৫৩০ জনের। তাঁদের মধ্যে ৬২ জন করোনা পজিটিভ। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৩ জন। মৃত্যু হয়েছে দুজনের।