জয়পুরহাটে গুলিতে মাদক ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

জয়পুরহাটে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে গোলাগুলিতে একজন মাদক ব্যবসায়ী মারা গেছেন বলে পুলিশ দাবি করেছে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে জয়পুরহাট সদর উপজেলার ভূটিয়াপাড়া কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম এস এম রুবেল ওরফে ডালিম (৩৭)। তিনি সদর উপজেলার দক্ষিণ খাস পাহুনন্দা গ্রামের নবিবুর রহমানের ছেলে। তাঁর বিরুদ্ধে খুন, ডাকাতি, অপহরণ, অস্ত্র ও মাদক সংক্রান্ত একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের ভাষ্যমতে, রাত সাড়ে তিনটার দিকে সদর উপজেলার ভূটিয়াপাড়া কদমতলী এলাকায় মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। টহল পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা সটকে পড়েন। ঘটনাস্থলে শীর্ষ মাদক ব্যবসায়ী রুবেল হোসেনের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, চারটি গুলি, ২০০ বোতল ফেনসিডিল ও ১০০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খাঁন জানান, রুবেল বুকে ও ডান গালে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তার লাশ মর্গে রাখা হয়েছে। তার বিরুদ্ধে খুন, ডাকাতি, অপহরণ, অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সালাম কবির জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।