খেলা দেখতে এসে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় ফুটবল খেলা দেখতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বেতুয়া কওমি মাদ্রাসার নির্মাণাধীন চারতলা ভবনের ছাদে এ ঘটনা ঘটে। খেলার দর্শকেরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া ওই শিক্ষার্থীর নাম আবদুল্লাহ ওরফে আবদুর রহমান (৮)। সে উপজেলার কালিয়ান টানপাড়া গ্রামের সৌদি আরবপ্রবাসী সোবহান খানের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজন জানান, বেতুয়া কওমি মাদ্রাসা মাঠে বিকেলে প্রীতি ফুটবল টুর্নামেন্টের একটি ম্যাচ চলছিল। প্রায় দুই কিলোমিটার পাড়ি দিয়ে আবদুল্লাহ খেলা দেখতে গিয়েছিল সেখানে। ভালোভাবে খেলা দেখার জন্য সে নির্মাণাধীন চারতলা ভবনের ছাদে ওঠে। খেলা শেষে ছাদ থেকে নামার সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়।
সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা সুলতানা রাজিয়া বলেন, মৃত অবস্থাতেই ছেলেটাকে হাসপাতালে আনা হয়েছে। তার শরীরের কোথাও বিদ্যুৎস্পৃষ্টের চিহ্ন না থাকায় লাশ থানায় হস্তান্তর করা হয়। তবে তার পায়ের পাতার নিচে সামান্য ক্ষত ছিল।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, চিকিৎসকের মনে সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।