করোনায় মারা গেলেন গোপালগঞ্জের আ.লীগ নেতাসহ দুজন

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীর আওয়ামী লীগ নেতাসহ দুজন কোভিড-১৯ (করোনাভাইরাস) আক্রান্ত হয়ে মারা গেছেন। তাঁরা হলেন কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা (৪৮) ও কাশিয়ানী সদরের ওষুধ ব্যবসায়ী মাহফুজ মোল্লা (৬০)।

গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানান, গত ১২ জুলাই কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ওই দিনই তিনি গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা বিভাগের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। পরে স্বজনেরা তাঁকে খুলনা করোনা হাসপাতালে ভর্তি করে। গতকাল বুধবার রাত ৯ টার দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহম্মেদ জানান, কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সমনের ওষুধ ব্যবসায়ী পোনা গ্রামের মাহফুজ মোল্লার শরীরে গতকাল করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। রাত ১১ টার দিকে পোনাগ্রামের নিজ বাড়িতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাঁর জন্য অ্যাম্বুলেন্স পাঠানো হয়। অ্যাম্বুলেন্স পৌঁছানোর আগেই তিনি মারা যান। মাত্র ২ ঘণ্টার ব্যবধানে করোনায় কাশিয়ানীর দুজনের মৃত্যু হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।