হোটেল কক্ষে তরুণীর ঝুলন্ত লাশ, তরুণ আটক

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পটুয়াখালী শহরের গোরস্থান রোড এলাকার একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে এক তরণীর লাশ ঝুলন্ত থাকা অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে সাউথ কিং নামের ওই হোটেলের কক্ষের দরজা ভেঙে লাশটি উদ্ধার করে পুলিশ। এ সময় আটক করা হয় ওই তরুণীর সঙ্গে হোটেলে আসা এক তরুণকে। এই তরুণ নিহত তরুণীর স্বামী পরিচয় দিয়ে হোটেলে ওঠেন।

পুলিশ জানায়, তিন দিন আগে ওই তরুণ–তরুণী নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে শহরের গোরস্থান রোড এলাকার ওই হোটেলে ওঠেন। হোটেলের তৃতীয় তলায় ৯৫০ নম্বর কক্ষ তাঁদের নামে বরাদ্দ হয়। হোটেল রেকর্ডে তরুণের নাম মো. রাহাত (৩০) এবং যুবতীর নাম পিংকি (২৪)। দুজনেরই ঠিকানা লেখা হয় খালিশপুর, খুলনা।

পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশের হাতে আটক রাহাত পুলিশকে জানান, পেশায় তিনি একজন রংমিস্ত্রি। ওই তরুণীর সঙ্গে ঢাকায় তাঁর পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে তাঁরা দুজন পটুয়াখালী এসে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে হোটেলে ওঠেন। ওই তরুণী তাঁর কাছ থেকে ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন। রাহাতের ভাষায়, মেয়েটি পেশাদার যৌনকর্মী। শুক্রবার সকালে নাশতা করতে হোটেলের বাইরে যান রাহাত। ফিরে এসে হোটেলে তাঁদের কক্ষের দরজা বন্ধ দেখেন। পরে হোটেল কর্তৃপক্ষের সহায়তায় পুলিশ কক্ষের দরজা ভেঙে ঝুলন্ত থাকা অবস্থায় ওই তরুণীর লাশ উদ্ধার করে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ জানান, রাহাতের পরিচয় নিশ্চিত হওয়া গেলেও মারা যাওয়া তরুণীর পরিচয় এখনো নিশ্চিত নয় পুলিশ। পরিচয় উদ্‌ঘাটনে লাশের ডিএনএ ও আঙুলের ছাপ নেওয়া হয়েছে। আটক করা হয়েছে রাহাতকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।