জুড়ীতে কোভিডে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

করোনাভাইরাস। প্রতীকী ছবি
করোনাভাইরাস। প্রতীকী ছবি

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মৌলভীবাজারের জুড়ীর এক ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। আজ মঙ্গলবার সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

ব্যাংক কর্মকর্তার নাম অমূল্য চন্দ্র দাস (৫৫)। তিনি জনতা ব্যাংক লিমিটেডের স্থানীয় জায়ফরনগর শাখার ব্যবস্থাপক ছিলেন। এ ছাড়া বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের উপজেলা কমিটির সভাপতি ছিলেন।

অমূল্য চন্দ্রের বাড়ি জুড়ী উপজেলা সদরের উত্তর ভবানীপুর এলাকায়। বিকেলে স্বাস্থ্যবিধি অনুসারে স্থানীয় শ্মশানঘাটে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। এতে শেখ বোরহান উদ্দিন (রহ.) সোসাইটি, মৌলভীবাজার নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সহযোগিতা করেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ, পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, অমূল্য চন্দ্র কিছুদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ১৯ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তিনি নমুনা দেন। এরপর তাঁর শারীরিক অবস্থার ঘটে। এ অবস্থায় ২১ জুলাই স্বজনেরা চিকিৎসকদের পরামর্শে তাঁকে সিলেটের হাসপাতালে আইসিইউতে ভর্তি করেন। গতকাল সোমবার তাঁর করোনা পরীক্ষার ফলাফল ‘পজিটিভ’ আসে। আজ বেলা ১১টার দিকে তিনি মারা যান। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা আবদুল মুনতাসির বলেন, অমূল্য কোভিডে আক্রান্ত ছিলেন। তাঁর বাড়ি লকডাউন করা হয়েছে।