শিবচরে মোটরসাইকেল-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচরে মাইক্রোবাসের ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেলের চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কাঁঠালবাড়ি ঘাটসংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার কুতুবপুর ইউনিয়নের করিম হাওলাদারকান্দি গ্রামের আয়নাল মাতুব্বরের ছেলে মিঠু মাতুব্বর (১৮) এবং একই গ্রামের সোবাহান হাওলাদারের মেয়ে নূপুর আক্তার (২৫)। তাঁরা একে অন্যের আত্মীয়।

পুলিশ ও স্থানীয় একটি সূত্র জানায়, বিকেলে নূপুরকে ডাক্তার দেখাতে তাঁর বাবা সোবাহান হাওলাদার পার্শ্ববর্তী মুন্সীর বাজারে যান। পরে সেখান থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল আরোহী তাঁদের আত্মীয় মিঠুর সঙ্গে দেখা হলে তাঁরা নূপুর ও মিঠু মোটরসাইকেলে বাড়ির দিকে রওনা হন। ঢাকা-খুলনা মহাসড়কে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঠালবাড়ি সীমানা এলাকায় মোটরসাইকেলটির সঙ্গে অন্যদিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিঠুর মৃত্যু হয়। এলাকাবাসী নূপুরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নূপুরের মৃত্যু হয়। খবর পেয়ে শিবচর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে।

নিহত নূপুরের ফুপা আজিজুল হাওলাদার জানান, ফরিদপুর নেওয়ার পথে নূপুরের মৃত্যু হয়। তিনি শিবচরের সরকারি বরহামগঞ্জ কলেজের ডিগ্রির দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুজ্জামান বলেন, ‘মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মিঠু নামের একজনের মৃত্যু হয়। পরে ফরিদপুর নেওয়ার পথে আরোহী মেয়েটিও মারা যায় বলে শুনেছি। এ ঘটনায় মাইক্রোবাসচালককে আটক করা হয়েছে।’