ফেনীতে বাসের চাপায় মোটরসাইকেলের চালক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফেনীতে যাত্রীবাহী বাসের চাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তাঁর নাম মো. হানিফ। তিনি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বাথানীয়া গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের এক আরোহী। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার চাড়িপুর বিসিক শিল্পনগরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে কুমিল্লাগামী যাত্রীবাহী বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মো. হানিফ ওরফে হানু মিয়া (৪৫) মারা যান। আহত হন মোটরসাইকেল আরেহী মোহাম্মদ হারুনুর রশিদ বিশ্বাস (৫০)। হারুনুরকে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে মহিপাল হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নিহত মো. হানিফ বাখরাবাদের ফিটার ছিলেন। আহত হারুন টেকনিশিয়ান। এ তথ্য নিশ্চিত করেন বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড ফেনী আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী সাহাব উদ্দিন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান দুর্ঘটনায় একজন নিহত এবং একজন আহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই চালক বাসটি নিয়ে পালিয়ে যান।