দুই ট্রাকের সংঘর্ষের পর আরেক ট্রাকের ধাক্কা, হতাহত ১১ জন

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শুক্রবার দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ সময় পেছন থেকে অপর একটি ট্রাক দুর্ঘটনাকবলিত ট্রাক দুটিকে ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় ট্রাকে থাকা এক নারী যাত্রী নিহত ও ১০ জন আহত হন।

নিহত নারীর নাম আতিয়া খাতুন (২৮)। তিনি রাজশাহীর পুঠিয়া এলাকার সাগর হোসেনের স্ত্রী। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে মারা যান আতিয়া।

সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে চড়িয়া কান্দিপাড়া এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। তাঁরা আহত লোকজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) বাকি বিল্লাহ বলেন, শুক্রবার সকালে ঢাকা থেকে যাত্রী বোঝাই করে একটি ট্রাক সিরাজগঞ্জের দিকে আসছিল। সকাল সাড়ে ৮টার দিকে চড়িয়া কান্দিপাড়া এলাকায় এটির সঙ্গে বিপরীতমুখী খড়বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছন থেকে আরও একটি ট্রাক ওই দুই ট্রাককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে যাত্রীবাহী ট্রাকটিতে থাকা ১১ জন আহত হন। তাঁদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে গুরুতর আহত ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে পাঠানো হয়। রাজশাহীতে নেওয়ার পথে এক নারীর মৃত্যু হয়েছে।