বাগ্বিতণ্ডা থেকে খুন, ছেলে আটক

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পারিবারিক কোন্দলের জের ধরে শেরপুরের নকলায় এক ব্যক্তি খুন হয়েছেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তাঁর ছেলে মিলন মিয়াকে (২৫) আটক করেছে। শুক্রবার দুপুরে উপজেলার কুবতরমারী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তির নাম মো. হাবিবুর রহমান (৫০)। তিনি উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের কুবতরমারী পশ্চিমপাড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, হাবিবুরের একমাত্র ছেলে মিলন ঢাকার একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। করোনাভাইরাস পরিস্থিতির কারণে চার মাস ধরে তিনি গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। কয়েক দিন ধরে টাকা-পয়সা ও অন্যান্য বিষয় নিয়ে হাবিবুর রহমানের সঙ্গে মিলনের কোন্দল চলে আসছিল। এর জের ধরে শুক্রবার দুপুরে বাবার সঙ্গে মিলন মিয়ার প্রথমে বাগ্‌বিতণ্ডা হয়।

একপর্যায়ে মিলন ক্ষুব্ধ হয়ে হাবিবুরের গলা চেপে ধরেন। এতে হাবিবুর শ্বাসরুদ্ধ হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। স্বজনেরা আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাচ্ছিলেন। পথে তিনি মারা যান। পরে এলাকাবাসী মিলনকে আটক করে পুলিশে দেন। বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাজহারুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নকলা থানার উপপরিদর্শক (এসআই) রাজীব ভৌমিক শুক্রবার বিকেলে প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছেলে মিলন মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।