চাকা ফেটে প্রাইভেটকার খাদে, চালক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৌলতপুরে প্রাইভেটকারের চাকা ফেটে খাদে পড়ে গেলে চালক নিহত হন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম মুশফিকুর রহমান (২৯)। তাঁর বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার দুদিয়াবাড়ি গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, কুমিল্লাগামী প্রাইভেটকারের পেছনের বাঁ পাশের চাকা ফেটে যায়। এতে গাড়িটি মহাসড়কের পাশে খাদের পানিতে পড়ে যায়। চালক মুশফিকুর রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। আহত হন গাড়ির চার আরোহী কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার কাউসার আহমেদ, জাহিদ হাসান, মনির হোসেন ও নাজমা আক্তার।

দাউদকান্দির ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট শাকিল আহমেদ বলেন, ঈদ উপলক্ষে কুমিল্লার চার যাত্রী প্রাইভেটকার ভাড়া করে ঢাকা থেকে বাড়ি যাচ্ছিলেন। পথে দুর্ঘটনায় পড়েন। চালকের লাশ নেওয়ার জন্য স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশ দাউদকান্দির ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ হেফাজতে আছে।

দৌলতপুর গ্রামের বাসিন্দা জহিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে গ্রামবাসী ও হাইওয়ে পুলিশ যৌথভাবে মহাসড়কের পাশের খাদের পানি থেকে যাত্রীদের স্বাভাবিকভাবে উদ্ধার করেন। তবে সিটবেল্ট বাঁধা থাকায় চালককে উদ্ধার করতে দেরি হয়।