সাতকানিয়ায় অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ব্যাটারিচালিত একটি অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেলের আরোহী এক যুবক নিহত হয়েছেন। শনিবার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার মিঠাদীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোহাম্মদ শাহজাহান (২৮)। এই ঘটনায় তাঁর ছোট ভাই মোহাম্মদ শাহরিয়ার (২২) গুরুতর আহত হয়েছেন। শাহজাহান সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আফজাল নগর এলাকার নুরুল ইসলামের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বিকেল চারটার দিকে শাহজাহান ও তাঁর ছোট ভাই মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়ে মহাসড়ক ধরে দক্ষিণ দিকে যাচ্ছিলেন। তাঁরা মহাসড়কের মিঠাদীঘি এলাকায় পৌঁছালে ব্যাটারিচালিত একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন দুই ভাই। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে কেরানীহাটের একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহজাহানকে মৃত বলে ঘোষণা করেন।

ছদাহা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোসাদ হোসাইন চৌধুরী প্রথম আলোকে বলেন, শাহজাহান ও তাঁর ছোট ভাই শাহরিয়ার মোটরসাইকেলে করে কোরবানির মাংস নিয়ে বোনের বাড়িতে যাচ্ছিলেন। তাঁরা মিঠাদীঘি এলাকায় পৌঁছালে একটি ব্যাটারিচালিত রিকশা তাঁদের মোটরসাইকেলটিকে পেছন দিকে ধাক্কা দেয়। এতে আহত হয়ে শাহজাহান মারা গেছেন। তাঁর ভাই শাহরিয়ারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসির আরাফাত প্রথম আলোকে বলেন, এমন ঘটনার বিষয়ে কেউ পুলিশকে কিছু জানায়নি। দুর্ঘটনাটির বিষয়ে তাঁরা খোঁজখবর নিয়ে দেখছেন।