মেলান্দহে নৌকাডুবিতে দুই শিশুসহ তিনজনের মৃত্যু

জামালপুরের মেলান্দহ উপজেলায় নৌকাডুবিতে দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আজ রোববার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের উত্তর বাগবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। মারা যাওয়া ব্যক্তিরা হলেন উত্তর বাগবাড়ি গ্রামের নূরনবী (২৭), তাঁর ভাতিজি আছিয়া আক্তার (১১) ও ভাতিজা মো.তাহিম (৯)।

স্থানীয় ও মারা যাওয়া লোকজনের পারিবারিক সূত্র জানায়, আজ বিকেলে বন্যার পানিতে একই গোষ্ঠীর ছয় থেকে সাতজন নৌকা নিয়ে বন্যার পানির মধ্যে ঘুরতে বের হন। নৌকাটি উত্তর বাগবাড়ি এলাকার একটি চরের দিকে যাচ্ছিল। এ সময় নৌকাটি হঠাৎ ছিদ্র হয়ে যায়। এতে নৌকায় পানি উঠতে থাকে। একপর্যায়ে পানি উঠে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকায় থাকা অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও নূরনবী, আছিয়া ও তাহিম পানিতে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন গিয়ে তিনজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

এ বিষয়ে মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান প্রথম আলোকে বলেন, নৌকাটি পাড় থেকে অনেক দূরে একটি চরের দিকে চলে গিয়েছিল। নৌকার তলদেশে ছিদ্র ছিল। নৌকার যাত্রীরা ছিদ্র থাকার বিষয়টি বুঝতে পারেননি। একপর্যায়ে পানি উঠে নৌকা তলিয়ে যায়। নৌকায় সাতজন ছিলেন। বাকিরা তীরে উঠতে পারলেও ওই তিনজন ডুবে যান। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁদের লাশ উদ্ধার করেন।