সখীপুরে দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যুর অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে দেবরের লাঠির আঘাতে এক ভাবির মৃত্যুর অভিযোগ উঠেছে। আজ সোমবার সকালে ওই নারীর ছেলে বাদী হয়ে চাচাকে প্রধান আসামি করে সখীপুর থানায় একটি হত্যা মামলা করেছেন।

নিহত নারীর নাম সাজেদা বেগম (৬০)। তিনি উপজেলার চাকদহ গ্রামের মৃত শওকত দেওয়ানের স্ত্রী।

গত শুক্রবার তাঁর মাথায় লাঠির আঘাত লাগে। গতকাল রোববার রাতে তিনি বাড়িতে মারা যান।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক।

মামলার বাদী সাজ্জাত দেওয়ান আজ আপন ছোট চাচা হাবিবুর রহমানকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন। তিনি বলেন, ‘ছোট চাচাসহ আমরা এক বাড়িতেই বাস করছি। প্রায় দিনই তুচ্ছ বিষয় নিয়ে আমাদের বাড়িতে ঝগড়া লেগেই থাকত। ওই দিন মায়ের মাথায় চাচার লাঠির আঘাত লাগলেও ফেটে না যাওয়ায় ও বাড়ির চারদিকে বন্যার পানি থাকায় নৌকার অভাবে মাকে হাসপাতালে নিয়ে যেতে পারিনি।’

সাজ্জাত দেওয়ান আরও বলেন, স্থানীয় গ্রাম্য চিকিৎসকের পরামর্শ নিয়ে মাকে ওষুধ খাওয়ানো হয়। অসুস্থ অবস্থায় মা গতকাল রাত সাড়ে আটটায় বাড়িতে মারা যান।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, মারামারির ঘটনার দুদিন পর গতকাল রাতে ওই নারীর মৃত্যু হয়। নারীর সুরতহাল প্রতিবেদনে মাথায় সামান্য জখমের চিহ্ন থাকার বিষয়টি উল্লেখ করা হয়েছে। লাশ উদ্ধার করে আজ বেলা ১১টায় ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।