রাস্তায় পাশ না দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রাস্তায় ইজিবাইকের চালককে পাশ না দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হাদিস মিয়া (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার ধরমণ্ডল ইউনিয়নের ধরমণ্ডল বাজারে এ ঘটনা ঘটে।

নিহত যুবক হাদিস উপজেলার ধরমণ্ডল ইউনিয়নের সোয়াব আলীর ছেলে।

ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন বলেন, এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে উপজেলার ধরমণ্ডল বাজারে অটোরিকশার চালক এখলাস মিয়ার পেছনে ছিল ইজিবাইকচালক নজরুল ইসলাম। চলার পথে এখলাস মিয়া পেছনে থাকা নজরুলকে পাশ না দেওয়ায় দুজনের মধ্যে কথা–কাটাকাটি হয়। ঝগড়ার একপর্যায়ে এখলাস ৮–১০ জন সঙ্গে নিয়ে দা, বল্লম, লাঠিসোঁটাসহ নজরুলের ওপর হামলা চালান। খবর পেয়ে নজরুলের পক্ষের লোকজনও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এখলাসের ওপর হামলা চালান। উভয় পক্ষের সংঘর্ষের একপর্যায়ে হাদিস মিয়া বুকে টেঁটাবিদ্ধ হন। তিনি নজরুলের পক্ষের লোক। স্থানীয় লোকজন হাদিসকে উদ্ধার করে হবিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও পুলিশ মোতায়েন করা হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহত ব্যক্তিরা হবিগঞ্জ জেনারেল হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নেন।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, উভয় পক্ষের সংঘর্ষে হাদিস মিয়া নামের এক যুবক মারা যান। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।