করোনাজয়ী সাংসদ শহীদকে ফুল দিয়ে বরণ

সাংসদ এম এ শহীদকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হচ্ছে। শনিবার দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে। ছবি: প্রথম আলো
সাংসদ এম এ শহীদকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হচ্ছে। শনিবার দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে। ছবি: প্রথম আলো

করোনাকে জয় করে প্রথমবারের মতো নির্বাচনী এলাকায় আসা মৌলভীবাজার-৪ আসনের সাংসদ এম এ শহীদকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। আজ শনিবার দুপুরে কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শতাধিক ছাত্রলীগ, যুবলীগ নেতা–কর্মী, সুশীল সমাজের নেতা ও জনপ্রতিনিধি দুই সারিতে দাঁড়িয়ে আনুষ্ঠানিকভাবে সাংসদকে বরণ করে নেন।

সাংসদ এম এ শহীদের শরীরে গত ১৫ জুন করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। চিকিৎসকদের পরামর্শে তিনি ১৮ জুন রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে ২৪ জুন তাঁর ফলোআপ নমুনা পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। এরপর তিনি ঢাকায় নিজ বাসায় বিশ্রামে ছিলেন। করোনা জয় করে শনিবার প্রথমবারের মতো নির্বাচনী এলাকা কমলগঞ্জে আসেন।

কমলগঞ্জে এসে সাংসদ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশেকুল হক সভাপতিত্ব করেন। সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান রাম ভজন কৈরী, ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, বিআরডিবি সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে সাংসদ এম এ শহীদ বলেন, তিনি করোনায় সংক্রমিত হয়ে চিকিৎসাসেবা নিয়ে সুস্থ হয়েছেন। করোনা একটি মহামারি। তাই সবাইকে এখন ঘরের বাইরে গেলেই সরকারি নির্দেশনা মেনে বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হবে। নিয়ম মেনে চললে দেশে করোনার সংক্রমণ কমে যাবে।