পটুয়াখালীতে ট্রাকচাপায় আহত অটোচালকের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় বেপরোয়া গতির ট্রাকের চাপায় আহত যুবক সুলতান হোসেন মৃধা (৩৫) মারা গেছেন। বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাতে মৃত্যু হয় তাঁর।

সুলতানের বাড়ি মির্জাগঞ্জের উত্তর সুবিদখালী গ্রামে। তিনি পেশায় অটোবাইকচালক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বিকেলে বাকেরগঞ্জ-বরগুনা সড়কের মির্জাগঞ্জ উপজেলার হুরমইবুনিয়া গ্রাম এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় সুলতান হোসেন মৃধা নিজের অটোবাইকে যাত্রী নিয়ে গন্তব্যে যাচ্ছিলেন। হুরমইবুনিয়া গ্রাম এলাকায় পৌঁছালে অটোবাইকটিকে চাপা দেয় বিপরীত দিক থেকে আসা ট্যাংকবোঝাই একটি ট্রাক। বেপরোয়া গতির ওই ট্রাকের চাপায় অটোচালক সুলতান হোসেন মৃধা গুরুতর আহত হন। অটোবাইকে থাকা চার যাত্রীও আহত হন। তাঁরা হলেন ইব্রাহিম (২২), নয়া বড়াল (৫৫), জাকিয়া আক্তার (৫০) ও আবু জর গিফান (১২)। আহত সবাইকে মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন। গুরুতর আহত সুলতান হোসেনকে পরে বরিশালে নেওয়া হয়। সেখানে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত নয়টার দিকে তিনি মারা যান।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম প্রথম আলোকে বলেন, ঘটনাস্থল থেকে ট্যাংকবোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকচালক শাওন সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।