ইউপি চেয়ারম্যানকে পিটিয়ে ও কুপিয়ে জখম

শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আকবর আলীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জামালপুর শহরের ডাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন এলাকাবাসী।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, গতকাল চেয়ারম্যান আকবর আলী জামালপুর শহরের বানিয়াবাজার এলাকায় তাঁর নিজের বাসা থেকে চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাইকা গ্রামে যাওয়ার জন্য রওনা হন। জামালপুর শহরের ডাকপাড়া এলাকায় পৌঁছালে কয়েকটি মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্ত এসে তাঁর পথরোধ করে। একপর্যায়ে তাঁকে পিটিয়ে ও এলোপাতাড়ি কুপিয়ে তারা পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চেয়ারম্যানের ছোট ভাই শফিকুল ইসলাম মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ‘নির্মমভাবে আমার ভাইকে পিটিয়ে ও কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করা হয়েছে। দুর্বৃত্তদের পরিচয় পাওয়া গেছে। চিকিৎসার জন্য আমরা সবাই ব্যস্ত থাকায় এখনো মামলা করা হয়নি। তবে এ ঘটনায় দ্রুত মামলা করা হবে।’

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সালেমুজ্জামান প্রথম আলোকে বলেন, জামালপুর শহরের ডাকপাড়া এলাকায় চেয়ারম্যানকে কোপানোর খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে তিনি গিয়েছেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত চেয়ারম্যানের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।