বিস্কুটের লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণ

খেলতে খেলতে পাশের বাড়ি চলে গিয়েছিল ৫ বছরের কম বয়সী দুটি শিশু। ওই বাড়ির এক যুবক তাদের বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন অভিযোগে মামলা হয়েছে। গতকাল শনিবার রাজশাহীর চারঘাটে এ ঘটনা ঘটে।

দুটি শিশুরই বয়স পাঁচ বছরের কম। তারা সমবয়সীদের সঙ্গে খেলতে খেলতে পাশের বাড়ি গিয়েছিল। ওই বাড়ির এক যুবক তাদের বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন অভিযোগে গতকাল শনিবার রাতে মামলা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে রাজশাহীর চারঘাটের একটি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, দুই শিশুর শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ রোববার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কণ্ডু প্রথম আলোকে বলেন, ওই যুবক রাজমিস্ত্রির কাজ করেন। বাড়িতে তাঁর সঙ্গে মা থাকেন। ঘটনার সময় তাঁর মা বাসায় ছিলেন না। এই সুযোগে খেলতে আসা দুই শিশুকে তিনি বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন। গতকাল বিকেলে শিশু দুটির অভিভাবক থানায় আসেন। তাঁরা রাতে মামলা করেন।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, মৌখিক অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ আসামি ধরার জন্য অভিযান চালায়। তবে আসামিকে আটক করা যায়নি। তাঁকে ধরার জন্য অভিযান চলছে। দুই শিশুর শরীরেই ধর্ষণের আলামত আছে।