উল্লাপাড়ায় গৃহবধূকে দুদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার একটি গ্রামে এক গৃহবধূকে দুদিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি হবিবর রহমানকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার ওই গ্রাম সলঙ্গা থানার আওতাধীন।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই গ্রামের মৃত আবুল হোসেন ছেলে হবিবর রহমান (৪৫) পূর্বপরিচয়ের সূত্র ধরে একই গ্রামের ওই গৃহবধূকে তাঁর বাড়িতে ডেকে আনেন। কিছুক্ষণ পর একই গ্রামের জাকের আলীর ছেলে আফিল হোসেন (২০), মানজু মিয়ার ছেলে ফারুক হোসেন (২০) ও শাকিল হোসেন (২১) নামের আরও ৩ যুবক সেখানে উপস্থিত হন। এ সময় হবিবর রহমান অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূকে একটি ঘরে নিয়ে যান। এরপর দুদিন আটক রেখে গৃহবধূকে চারজন ধর্ষণ করেন। গত শনিবার রাত ১০টার দিকে কৌশলে ওই গৃহবধূ সেখান থেকে পালিয়ে পরিবারের কাছে ঘটনাটি খুলে বলেন।

প্রাথমিক চিকিৎসার পর রোববার রাতে চারজনকে আসামি করে ওই নারী নিজেই সলঙ্গা থানায় মামলা করেন। পুলিশ মামলাটি গ্রহণ করে দিবাগত রাত ৩টার দিকে প্রধান আসামি হবিবরকে গ্রেপ্তার করে। সোমবার তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সোমবার রাতে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা বলেন, প্রধান আসামি হবিবরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।