আ.লীগের তৃণমূলের কর্মীরা বেইমানি করে না: আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম
ফাইল ছবি

তৃণমূলের ত্যাগী নেতা কর্মীরাই দলের প্রাণ। তারা অভিমান করলেও দলের সঙ্গে কখনো বেইমানি করে না। বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয় না। তাদের খুঁজে বের করে মূল্যায়ন করতে হবে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম এসব কথা বলেছেন।

শনিবার বিকালে রাজধানী বনানীর কড়াইলে এরশাদ স্কুল মাঠে ১৯ নম্বর ওয়ার্ডের আওতাধীন ৯টি ইউনিট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আতিকুল ইসলাম।

উত্তর সিটির মেয়র বলেন, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা ও আন্তরিক সহযোগিতায় স্বল্প সময়ের মধ্যেই মহাখালীতে ডিএনসিসির একটি বিপণি বিতানকে দেশের সর্ববৃহৎ ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে রূপান্তরিত করেছে। যেখানে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা কার্যক্রম চলমান রয়েছে। ঢাকা উত্তর সিটি করপোরেশন বিদ্যমান করোনা পরিস্থিতিতেও জনকল্যাণমূলক সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রেখেছে বলেও জানান তিনি।

আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে জনগণের বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ার মাধ্যমে নগরবাসীর সেবা করার সুযোগ পাওয়ায় দল এবং জনগণের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন আতিকুল ইসলাম। তিনি বলেন, সবাই মিলে সবার ঢাকাকে সুস্থ, সচল ও আধুনিক ঢাকায় পরিণত করতে হবে।

দেশে এখন উন্নয়নের মহাযজ্ঞ চলছে উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া সব জায়গায় উন্নয়নের জোয়ার বইছে। তাইতো মুখে মুখে শোনা যায়—যত দিন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় কাউন্সিলর মফিজুর রহমান সম্মেলনে সভাপতিত্ব করেন। এ সময় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন।