default-image

আন্তর্জাতিক গণমাধ্যম ব্যবহার করে দেশবিরোধী ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, যতগুলো তথ্য তারা (আল-জাজিরা) দিয়েছে, এগুলো বাস্তব নয়।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজধানী উচ্চবিদ্যালয় মাঠে জাতীয় সংসদ সচিবালয় আয়োজিত সরস্বতী পূজা পরিদর্শনে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি বলেন, ‘আমি মনে করি, বাংলাদেশ এসব ষড়যন্ত্র পেরিয়ে অনেক দূর এগিয়ে গেছে। এই আল-জাজিরা যা প্রকাশ করেছে, এ দেশের লোকেরা এগুলো কেউ বিশ্বাস করে না।’ তিনি বলেন, ‘আপনি গোপনে গোপনে ফোনে বলে দিলেন, এগুলো প্রচার করে দেওয়া সাংবাদিকের কর্ম নয়। রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র একটা মিডিয়ার মাধ্যমে কিছু মানুষকে বিভ্রান্ত করা যায় কি না, সে জন্যই এ চেষ্টা।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সেনাপ্রধান যথাযথভাবে কথা বলেছেন। আইন অনুযায়ী ব্যবস্থা নেবে পররাষ্ট্র মন্ত্রণালয়। পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমিন প্রথম দিনই বলেছেন, এটা পর্যবেক্ষণ করা হচ্ছে। ওই মিডিয়ার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। তারা কোন উদ্দেশ্যে, কেন, তাদের সঙ্গে দেশবিরোধী আর কে কে জড়িত, সবকিছুই বের করা হবে।

বিজ্ঞাপন

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই দেশবিরোধী ষড়যন্ত্র করা হচ্ছে। যারা অতীতেও করেছে, ভবিষ্যতেও করবে। তারা কারা ইতিমধ্যে দেশের জনগণও চিহ্নিত করেছে। দেশের জনগণ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সঙ্গে নিয়ে এসব ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। ষড়যন্ত্রকারীদের কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন