এবার দক্ষিণ সিটির ময়লার গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত

এই গাড়ির ধাক্কায় আহত হন বৃদ্ধা।
ছবি: সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় এক বৃদ্ধা আহত হয়েছেন। পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। আজ বৃহস্পতিবার সকাল আটটার সময় মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন

আরজু বেগম (৬০) নামের এই বৃদ্ধা একটি পোশাক কারখানায় কাজ করেন। সকাল আটটার দিকে মোহাম্মদপুরের আল্লাহ করিম মসজিদের সামনে দক্ষিণ সিটির ময়লার গাড়ির সঙ্গে আরজু বেগমের ধাক্কা লাগে। এতে আরজু বেগম কোমরে ও হাতে আঘাত পান।

আরও পড়ুন

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ সকালে ওই বৃদ্ধা উত্তর সিটির গাড়ির ধাক্কায় আহত হয়েছিলেন বলে জানিয়েছিলেন। সে সময় তিনি জানান, পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ময়লার গাড়ির ওই চালককে আটক করেছে পুলিশ।

তবে দুপুরে মোহাম্মদপুর থানার কর্তব্যরত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক নাজমুল হাসান বলেন, আটক গাড়িচালক তাঁকে জানিয়েছেন গাড়িটি দক্ষিণ সিটির। ঢাকা উত্তর সিটির জনসংযোগ কর্মকর্তা তাজুল ইসলামও জানান, গাড়িটি দক্ষিণ সিটির।

আরও পড়ুন

এর আগে গত ২৫ নভেম্বর রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় প্রথম আলোর সাবেক কর্মী আহসান কবির খান মারা যান। তার আগের দিন গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান মারা যান।

এসব ঘটনার পর হাফ পাস ভাড়ার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতেও আন্দোলন অব্যাহত রাখে। গতকাল বুধবার পর্যন্ত সড়কে শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত ছিল। আজ বৃহস্পতিবার সারা দেশে এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে আন্দোলনের কর্মসূচি সীমিত করেছেন শিক্ষার্থীরা।