কমলাপুরে ময়লাবাহী গাড়ির ধাক্কায় নারী নিহত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় নিহত নাজমা বেগম
ছবি: সংগৃহীত

রাজধানীর কমলাপুর এলাকায় ময়লাবাহী গাড়ির ধাক্কায় এক নারী নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে টিটিপাড়া বিশ্বরোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় গাড়িটি আটক করেছে পুলিশ। আটক করা হয়েছে গাড়িচালক সোহেল রানাকে।

সোহেল নিজেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়ির চালক বলে পরিচয় দিয়েছেন।

ডিএসসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কর্মকর্তারা প্রথম আলোকে জানান, দুর্ঘটনা-সংশ্লিষ্ট গাড়িটি সংস্থার পরিবহন বিভাগ দেখভাল করে। সোহেল ডিএসসিসির গাড়িচালক।

তবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বলেন, ডিএসসিসির গাড়িতেই দুর্ঘটনা ঘটেছে কি না, তা তদন্ত করা হচ্ছে।

নিহত নারীর নাম নাজমা বেগম (৪৫)। স্বামীর নাম আবদুর রহিম। বাড়ি মাদারীপুর।

নাজমা সম্প্রতি ঢাকায় বেড়াতে আসেন। তিনি গতকাল রাতে গোপীবাগের দেবরের বাসা থেকে আফতাবনগরে মেয়ের বাসায় যাচ্ছিল। পথে দুর্ঘটনার শিকার হন।

দুর্ঘটনায় নাজমার নিহত হওয়ার খবর পেয়ে তাঁর স্বামী রহিম আজ বুধবার ঢাকায় আসেন।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামালউদ্দিন মীর বলেন, গতকাল রাত ১০টার দিকে নাজমা টিটিপাড়া বিশ্বরোড পার হচ্ছিলেন। এ সময় ময়লাবাহী একটি গাড়ি তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতরভাবে আহত হন। পথচারীরা তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। তাঁকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।


ওসি জামালউদ্দিন মীর বলেন, ঘটনার পর গাড়িচালক সোহেলকে আটক করা হয়। তিনি নিজেকে ডিএসসিসির ময়লাবাহী গাড়ির চালক বলে পরিচয় দেন। তবে তিনি চালকের লাইসেন্স দেখাতে পারেননি।

এই ঘটনায় মুগদা থানায় একটি মামলা দায়ের হয়েছে। এই মামলায় সোহেলকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ময়নাতদন্তের জন্য নাজমার লাশ আজ সকালে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ।