ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু, কানে ছিল হেডফোন

ট্রেনে কাটা পড়ে মৃত্যু
প্রতীকী ছবি

রাজধানীর মগবাজারে ট্রেনে কাটা পড়ে মো. রবিন (২০) নামের এক তরুণের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ঢাকা রেলওয়ে থানা–পুলিশ। আজ মঙ্গলবার সকালে মগবাজার পেয়ারাবাগ সিগন্যাল রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ঢাকা রেলওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, রেললাইন দিয়ে হাঁটার সময় রবিনের কানে হেডফোন ছিল। তাই ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এ সময় পেছন থেকে ঢাকাগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি। ময়নাতদন্তের জন্য দুপুরে তাঁর লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এএসআই আনোয়ার হোসেন জানান, আঙুলের ছাপ নিয়ে জাতীয় পরিচয়পত্রের সার্ভারের সঙ্গে মিলিয়ে রবিনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাঁর বাবার নাম সাইবালী। মায়ের নাম রহিমা খাতুন। গ্রামের বাড়ি জামালপুর সদরে।

রবিনের চাচা আমজাদ আলী প্রথম আলোকে বলেন, তিন বছর আগে মা–বাবার সঙ্গে রাগ করে রবিন ঢাকায় চলে আসেন। তিনি কী কাজে সম্পৃক্ত ছিলেন, কোথায় থাকতেন, এ বিষয়ে পরিবারের কেউ কিছু জানেন না। তবে দেড় মাস আগে তাঁর বাবার মৃত্যুর পর তিনি গ্রামে গিয়েছিলেন। পরে আবার ঢাকায় চলে আসেন।