default-image

রাজধানীর মোহাম্মদপুরের কাজী নজরুল ইসলাম সড়কের দুটি ভবনের ফাঁকা জায়গা থেকে অজ্ঞাতনামা (৩০) এক যুবককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে তাঁকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত যুবকের পরনে ছিল গ্যাবার্ডিনের প্যান্ট ও কালো টি–শার্ট।

আজ রোববার ভোররাত চারটায় খবর পেয়ে মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. আনিস দুই ভবনের মাঝখানে পড়ে থাকা ওই যুবককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে পঙ্গু হাসপাতাল ও পরে নিউরোসায়েন্সেস হাসপাতাল ঘুরে দুপুর সোয়া ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তবে তাঁকে বাঁচানো যায়নি। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

এসআই আনিস বলেন, ভবন থেকে পড়ে তাঁর মৃত্যু হয়েছে, নাকি অন্য কোনো কারণ আছে, তা নির্ধারণে ময়নাতদন্ত প্রতিবেদন ও তদন্ত প্রয়োজন।

কাজী নজরুল ইসলাম রোডের বাসিন্দা লিটন খান জানান, ভোররাতের দিকে দুই ভবনের মাঝে কেউ একজন পড়ে গেছেন—এই আশঙ্কা থেকে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে যান। সেখানেই যুবককে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরাই পুলিশকে খবর দেন।

মন্তব্য পড়ুন 0