default-image

পুরান ঢাকার চকবাজার থানার খাঁজে দেওয়ান লেনে মঙ্গলবার রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইলিয়াছ হোসেন (২৪) নামের এক যুবক খুন হয়েছেন। তাঁকে বাঁচাতে গিয়ে সেলিম রেজা (২৭) নামের আরেক যুবক আহত হন। আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহত যুবকের পারিবারিক সূত্র জানায়, খাঁজে দেওয়ান প্রথম লেনের আলী আহমেদ প্লাস্টিক কারখানার কর্মী ইলিয়াছ হোসেন মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে কারখানা ছুটি শেষে বাসায় ফেরার উদ্দেশ্যে বের হন। এ সময় কারখানার সামনে কয়েকজন দুর্বৃত্ত খাঁজে দেওয়ান প্রথম লেনে ইলিয়াছকে আটক করে তাঁর বুকে ও পিঠে ছুরিকাঘাত করে। তাঁর চিৎকারে সেলিম রেজা নামের এক যুবক এগিয়ে গেলে দুর্বৃত্তরা তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাঁদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক ইলিয়াছকে মৃত ঘোষণা করেন। সেলিম রেজা ওই হাসপাতালে চিকিৎসাধীন।  

বিজ্ঞাপন

রাতে ইলিয়াছের চাচাতো ভাই আইয়ুব আলী প্রথম আলোকে জানান, ইলিয়াছ ও তিনি একই কারখানায় কাজ করেন। ইলিয়াছ অবিবাহিত। তাঁর বাড়ি মাগুরা জেলার সদর উপজেলার ঘোড়ানাথ গ্রামে। তাঁর বাবার নাম গোলাম নবী। দুই ভাই ও এক বোনের মধ্যে ইলিয়াছ সবার ছোট।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের দায়িত্বে থাকা পরিদর্শক বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, ঘটনাটি চকবাজার থানায় জানানো হয়েছে।

মন্তব্য পড়ুন 0