বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শিক্ষার্থী নাঈম হাসান নিহত হওয়ার ঘটনায় আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির সঙ্গে একমত প্রকাশ করেন ফজলে নূর তাপস। সিটি করপোরেশনের ময়লার গাড়ির ব্যবস্থাপনায় যারা আছেন তাদের বিষয়ে অনিয়মের তদন্ত এবং ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন তিনি। এক বছরের মধ্যে গুলিস্তানে শিক্ষার্থী নাঈম নিহত হওয়ার জায়গায় সিটি করপোরেশনের অর্থায়নে ‌'শহীদ নাঈম' নামে ফুট ওভার ব্রিজ বানানো হবে বলে আশ্বস্ত করেন তিনি।

শিক্ষার্থীদের মেয়র বলেন, ‍‘আমারও দুজন সন্তান আছে। নিহত নাঈম সন্তানের মতো। শিক্ষার্থীদের সব দাবির সঙ্গে আমি একমত। আমিও দোষীদের ফাঁসি দাবি করি।’
এ সময় শিক্ষার্থীরা জানায়, হাফ পাসের দাবিতে পথে নামতে হয় তা কাম্য নয়। মেয়র বলেন, এ বিষয়ে কর্তৃপক্ষকে লিখিতভাবে জানাবেন তিনি।

বেলা ৩.১০ এর দিকে আন্দোলনরত শিক্ষার্থীরা নগর ভবনের মূল ফটকের সাইড পকেট দিয়ে ভেতরে ঢুকে যায়। এ সময় নটর ডেম কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক ভিনসেন্ট তিতাস রোজারিওসহ কয়েকজন শিক্ষক এসে ছাত্রদের আশ্বস্ত করে, মেয়র তাদের সঙ্গে কথা বলবেন। পরে সাড়ে ৪টার দিকে মেয়র শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন।

পরে শিক্ষার্থীরা নগর ভবন ছেড়ে বেরিয়ে যায়।

গতকাল বুধবার নাঈম হাসান রাজধানীর গুলিস্তানে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নিহত হয়। নাঈম নটর ডেম কলেজের দ্বাদশ বর্ষের মানবিক বিভাগের ছাত্র ছিল।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন