পল্লবীতে ভাইয়ের জন্য ওষুধ কিনতে গিয়ে ছুরিকাঘাতে নিহত ১

হত্যাপ্রতীকী ছবি

রাজধানীর পল্লবী থানার লালমাটিয়া এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. রায়হান হোসেন নামের (২৬) এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। গতকাল সোমবার রাতে পল্লবীর পিকআপস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

রায়হানের বাবা মো. রাজু মিয়া প্রথম আলোকে বলেন, রাত নয়টার দিকে ছোট ভাই ইমনের জন্য ওষুধ কিনতে বাইরে যান রায়হান। কিছুক্ষণ পর স্থানীয় একজন তাঁকে মুঠোফোনে আহত রায়হানের পড়ে থাকার কথা জানান। তিনি গিয়ে স্থানীয় ব্যক্তিদের সাহায্যে রায়হানকে ইসলামিয়া হাসপাতালে নিয়ে যান। পরিস্থিতির অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত আনুমানিক পৌনে ১১টার দিকে চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন।

রাজু মিয়ার ধারণা, ছিনতাইয়ের পর ছুরিকাঘাতে রায়হানকে হত্যা করা হয়। তিনি বলেন, রায়হানের কাছে বেতনের টাকা ছিল। বেতনের টাকা নিয়েই তিনি বাইরে গিয়েছিলেন। ছিনতাইকারীরা তাঁর টাকা ও মুঠোফোন নিয়ে যাওয়ার সময় ছুরি দিয়ে আঘাত করেন। ছুরির আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে।

চার ভাইয়ের মধ্যে সবার বড় ছিলেন রায়হান। বিয়ে করেন এক বছর আগে। পল্লবীর পলাশনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। একটি পোশাক কারখানায় কাজ করতেন। গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলায়। তবে রায়হান কোন পোশাক কারখানায় কাজ করতেন, সেটা জানাতে পারেননি তাঁর বাবা রাজু মিয়া।

ঢামেক পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. বাচ্চু মিয়া বলেন, গতকাল রাতে পল্লবী থেকে ছুরিকাঘাতে আহত একজন তরুণকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর রাত পৌনে ১১টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ছুরিকাঘাতে তরুণ নিহত হওয়ার বিষয়টি পল্লবী থানায় জানানো হয়েছে।