বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নতুন কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ইউনিয়ন অফিসে বিদায়ী কমিটি ও নবনির্বাচিত কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় বিদায়ী সভাপতি মোল্লা জালাল নবনির্বাচিত কমিটির সভাপতিকে ও বিদায়ী ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ নবনির্বাচিত মহাসচিবকে দায়িত্ব বুঝিয়ে দেন।

যৌথ সভায় সংগঠনের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, নবনির্বাচিত সহসভাপতি মধুসূধন মণ্ডল, আফরোজা আক্তার ও মোশাররফ হোসেন, বিদায়ী কমিটির সহসভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, যুগ্ম মহাসচিব শেখ মামুনুর রশিদ ও অমিত রায়, দপ্তর সম্পাদক সেবিকা রানী, নির্বাহী কমিটির সদস্য উম্মুল ওয়ারা, উৎপল কুমার সরকার, নূরে জান্নাত আখতার ও শেখ নাজমুল হক উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক আমির হোসাইন, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা প্রমুখ।

২৩ অক্টোবর বিএফইউজের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি, সহসভাপতি, মহাসচিব, যুগ্ম মহাসচিব, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক ও নির্বাহী পরিষদের ১০টি পদে মোট ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, ময়মনসিংহ, বগুড়া, রাজশাহী, খুলনা, যশোর, কুষ্টিয়া ও নারায়ণগঞ্জে ১০টি কেন্দ্রে ভোট নেওয়া হয়। ভোটার ছিলেন ৩ হাজার ১৮০ জন। এর মধ্যে ২ হাজার ৯৭৭ জন ঢাকার। ঢাকায় ১৯টি বুথে ভোট নেওয়া হয়।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন