মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ সকালে ওই বৃদ্ধা উত্তর সিটির গাড়ির ধাক্কায় আহত হয়েছিলেন বলে জানিয়েছিলেন। সে সময় তিনি জানান, পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ময়লার গাড়ির ওই চালককে আটক করেছে পুলিশ।

default-image

তবে দুপুরে মোহাম্মদপুর থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) নাজমুল হাসান বলেন, আটক গাড়িচালক তাঁকে জানিয়েছেন, গাড়িটি দক্ষিণ সিটির। ঢাকা উত্তর সিটির জনসংযোগ কর্মকর্তা তাজুল ইসলামও জানান, গাড়িটি দক্ষিণ সিটির।

গাড়িটি দক্ষিণ সিটির বলে মানতে নারাজ দক্ষিণ সিটির মুখপাত্র ও জনসংযোগ কর্মকর্তা মো. আবু নাসের। তিনি দাবি করেছেন, ময়লার গাড়িটি দক্ষিণ সিটি করপোরেশনের নয়। তিনি বলেন, কেউ যদি দক্ষিণ সিটি করপোরেশনের স্টিকার ব্যবহার করে গাড়ি চালান, তাহলে গাড়িটি দক্ষিণ সিটির হয়ে যায় না।

এর আগে গত ২৫ নভেম্বর রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় প্রথম আলোর সাবেক কর্মী আহসান কবির খান মারা যান। তার আগের দিন গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান মারা যায়।

এসব ঘটনার পর হাফ পাস ভাড়ার দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতেও আন্দোলন অব্যাহত রাখেন। গতকাল বুধবার পর্যন্ত সড়কে শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত ছিল। আজ বৃহস্পতিবার সারা দেশে এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে আন্দোলনের কর্মসূচি সীমিত করেছেন শিক্ষার্থীরা।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন