বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত শুক্রবার বিকেলে মিরপুরের জনতা হাউজিংয়ের একটি বাসা থেকে নিখোঁজ হয় দুই শিশু। তাদের মধ্যে একজন গৃহকর্মী। তাদের একজনের বয়স ১৩ এবং অন্যজনের বয়স ১৪ বছর। ওই বাসার গৃহকর্ত্রী পরের দিন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। সেখানে বলা হয়, তাঁর ১৪ বছরের মেয়ে ও ১৩ বছরের গৃহকর্মী ওই দিন বিকেলে বাসা থেকে বের হওয়ার পর আর ফেরেনি।

এদিকে গত ২৯ সেপ্টেম্বর মিরপুরের আনসার ক্যাম্প এলাকা থেকে নিখোঁজ হয় আরও দুই মেয়েশিশু। তাদের একজনের বয়স ১০ বছর। আর অন্যজনের বয়স ১৩ বছর। তারা দুজনেই প্রতিবেশী। এ ঘটনায় এক শিশুর মা থানায় জিডি করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, কলম কেনার কথা বলে বাসা থেকে বের হয় তাঁর ১০ বছরের মেয়ে। এরপর আর ফেরেনি। সম্ভাব্য সব স্থানে খুঁজেও তার হদিস মেলেনি। তাদের প্রতিবেশী ১৩ বছরের আরেক শিশুও নিখোঁজ। এই মায়ের ধারণা, শিশু দুটি একসঙ্গেই রয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাজিজুর রহমান প্রথম আলোকে বলেন, জনতা হাউজিং এলাকা থেকে নিখোঁজ দুজনের মধ্যে একজন স্কুলছাত্রী। তার বাবা নেই। মা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। অন্যজন ওই বাসারই গৃহকর্মী। আর আনসার ক্যাম্প এলাকায় নিখোঁজ একজনের বাবা রিকশাচালক। অন্যজনের পরিবার পুলিশের সঙ্গে কোনো যোগাযোগ করেনি।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন