পাশা টাওয়ার নামে ১০ তলা ভবনের ষষ্ঠ তলায় একটি গুদামে আগুন লাগে। পরে তা কয়েকটি তলায় ছড়িয়ে পড়ে
পাশা টাওয়ার নামে ১০ তলা ভবনের ষষ্ঠ তলায় একটি গুদামে আগুন লাগে। পরে তা কয়েকটি তলায় ছড়িয়ে পড়েছবি: প্রথম আলো

রাজধানীর মাতুয়াইলে বাদশা মিয়া রোডে আজ বৃহস্পতিবার বিকেলে একটি ইলেকট্রনিকস পণ্যের গুদামে আগুন লাগে। রাত সাড়ে আটটার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। গুদামটি পাশা টাওয়ার নামের একটি বহুতল ভবনের ষষ্ঠ তলায়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা রোজিনা আক্তার বলেন, আজ বিকেল সাড়ে চারটার দিকে মাতুয়াইলের বাদশা মিয়া রোডের ১০ তলা ভবনের ৬ তলায় ফ্যান ও লাইট  কারখানায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচ ইউনিট আগুন নেভানো শুরু করে। একপর্যায়ে আগুন ভবনটির সাত ও আটতলায় ছড়িয়ে পড়ে। পরে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের আরও আটটি ইউনিট অংশ নেয়। প্রাথমিকভাবে আগুনের সূত্র ও ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে জানা যায়নি।

রাত আটটার দিকে পুলিশের ওয়ারী বিভাগের উপকমিশনার শাহ ইফতেখার আহমেদ প্রথম আলোকে বলেন, ভবনটির মালিকের পুরান ঢাকার নবাবপুর রোডে ইলেকট্রনিকস পণ্যের ব্যবসাপ্রতিষ্ঠান আছে। সেই দোকানের গুদাম পাশা টাওয়ারের ছয়তলায়। পরে আগুন সাত ও আটতলায় ছড়িয়ে পড়ছিল। তবে ফায়ার সার্ভিস পানি ছিটিয়ে তা নিয়ন্ত্রণে নিয়ে এসেছে। সেখানে পুলিশ সতর্ক অবস্থায় আছে। এটি আবাসিক ভবন নয়। হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0