প্রতি মাসের শেষ বৃহস্পতিবার থেকে পরের মাসের প্রথম শনিবার পর্যন্ত বিভিন্ন পণ্যে এবং একটি কিনলে আরেকটি ফ্রিসহ নানা ছাড় দেয় ইউনিমার্ট। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনের সহকারী ব্যবস্থাপক শর্মিষ্ঠা ত্রিবেদী প্রথম আলোকে বলেন, প্রতি মাসের শেষের এ সময়ে ‘সুপার সেভার’ অফার তাঁরা দিয়ে থাকেন। সাধারণত মানুষ এ সময়ে মাসের বাজার করে নেয়। তাদের কথা মাথা রেখেই বিভিন্ন পণ্যে ছাড় চলে।

‘সেরা বাজার’ অফার নিয়ে এসেছে মীনা বাজার। ২৮ জুলাই শুরু হয়েছে অফারটি, যা চলবে ৩০ জুলাই শনিবার পর্যন্ত। মাছ, মুরগি, চাল-ডাল, তেলসহ বিভিন্ন পণ্যে এ ছাড় চলবে। উত্তরার ট্রাস্ট ফ্যামিলি নিডস সুপারশপে সারা সপ্তাহেই ছাড় চলে বলে জানান সেখানকার একজন বিক্রয় প্রতিনিধি।

ঘরের কাছের সুপারশপগুলোতে ঢুঁ দিয়ে ক্রেতারা এবার ছাড়ের হিসাব কষে মাসের বাজার সেরেই নিতে পারেন। সামনে আসছে বন্ধু দিবস। রেস্তোরাঁগুলোও বন্ধুদের টানতে অফারের প্রতিযোগিতায় নেমেছে।

শেফস টেবিল গুলশান ও ধানমন্ডি এবং কোর্টসাইডে ‘ফ্রেন্ডশিপ বোনাঞ্জা’ ক্যাম্পেইন অফার চলছে। এ ছাড়া শেফস টেবিল গুলশানে থাকছে বন্ধুদের ফান গেমস ‘লেজার ওয়ারে’ বিশেষ অফার। এসব অফার থাকবে শুধু ৩০ ও ৩১ জুলাই।

রাজধানী থেকে আরও পড়ুন
মন্তব্য করুন