default-image

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক এবং বিশিষ্ট কলামিস্ট ও লেখক আসিফ নজরুল করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন তিনি। আজ মঙ্গলবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে আসিফ নজরুল নিজেই এই তথ্য জানিয়েছেন।

আসিফ নজরুল লিখেছেন, ‘শনিবার থেকে জ্বর ছিল। গতকাল সোমবার টেস্ট করে জানলাম, আমার করোনা পজিটিভ। আমার জন্য দোয়া করবেন।’ আজ সন্ধ্যার পর তিনি প্রথম আলোকে বলেন, ‘আমি ভালো আছি। বাসায় থেকে করোনার চিকিৎসা নিচ্ছি।’

শুধু আসিফ নজরুলই নন, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনসংশ্লিষ্ট ব্যক্তিদের অন্তত ২০ জনের পরিবারে এই মুহূর্তে করোনায় আক্রান্ত ব্যক্তি আছেন। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে কর্মরত ডেপুটি রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার, একজন সহ-উপাচার্যের ছেলে ও গৃহকর্মী, পরিবহন ব্যবস্থাপক মো. কামরুল হাসান, বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের চিকিৎসক, টেকনিশিয়ানসহ মোট নয়জন এবং সোনালী ব্যাংকের ক্যাম্পাস শাখার সাত কর্মকর্তা।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী প্রথম আলোকে বলেছেন, ‘আক্রান্ত ব্যক্তিদের প্রতি আমাদের অনুরোধ, তাঁরা যেন আইসোলেশনে থাকেন। আমরা তাঁদের সব ধরনের সহযোগিতা করছি।’ তিনি জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলার অংশ হিসেবে ইতিমধ্যে মাস্ক ছাড়া ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা ও সন্ধ্যা ছয়টার পর ক্যাম্পাস এলাকায় বহিরাগতদের চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

মন্তব্য পড়ুন 0