চট্টগ্রামে তরুণীর শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার ২

চাকরির খোঁজে কুমিল্লা থেকে চট্টগ্রাম আসা এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা হলেন জয় দাস ও অপু দাস। গতকাল বৃহস্পতিবার রাতে কাট্টলী এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর প্রথম আলোকে বলেন, পোশাককর্মী এক তরুণী কয়েক মাস আগে চাকরি ছেড়ে দিয়ে কুমিল্লায় গ্রামের বাড়ি চলে যান। পারিবারিক অশান্তির কারণে তিনি গতকাল সকালে চাকরির খোঁজে চট্টগ্রামে আসেন। অলংকার মোড় এলাকায় পূর্বের কর্মস্থল গেলে পরিচয়পত্র না থাকায় তাঁকে পোশাক কারখানায় ঢুকতে দেয়নি নিরাপত্তাকর্মীরা। পরিচিত এক বড় বোনের খোঁজ নিলে তিনিও চট্টগ্রাম শহরে ছিলেন না।

ওসি ওয়ালী উদ্দিন আরও বলেন, কোথায় যাবে নিরুপায় হয়ে ওই তরুণী উত্তর কাট্টলী বেড়িবাঁধ এলাকায় হাঁটতে থাকেন। ওই সময় দুই যুবক তাঁর পিছু নেন। একপর্যায়ে ওই তরুণী দুই যুবককে সবকিছু বলার পর চাকরির আশ্বাস দিয়ে তাঁকে ওই এলাকার একটি ইটভাটায় নিয়ে যান। পরে সেখানে শ্লীলতাহানি করেন। তরুণীর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে দুই যুবক পালিয়ে যান। পরে বিষয়টি পুলিশ জানতে পেরে রাতে অভিযান চালিয়ে জড়িত দুজনকে গ্রেপ্তার করে। তাঁরা ওই তরুণীকে শ্লীলতাহানির কথা স্বীকার করেছেন।