default-image

ঢাকার আশুলিয়ায় এক নারী পোশাককর্মীকে অ্যাসিডে ঝলসে দিয়েছেন তাঁর সাবেক স্বামী। লোকজন ওই ব্যক্তিকে আটকের পর মারধর করে পুলিশে সোপর্দ করেছেন। গতকাল বুধবার রাতে জামগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অ্যাসিডে ঝলসে যাওয়া ওই নারীর নাম দোলনা আক্তার ওরফে রীমা (২৩)। তাঁর বাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলায়। তিনি জামগড়ার শিমুলতলা এলাকায় থাকেন। স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন তিনি।

আশুলিয়া থানার পুলিশ জানায়, দোলনা বছর দুয়েক আগে রঞ্জু নামের এক যুবককে বিয়ে করেন। রঞ্জু একটি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। বনিবনা না হওয়ায় মাস তিনেক আগে রঞ্জুকে তালাক দেন দোলনা। এরপর থেকে রঞ্জু নানাভাবে হুমকি দিয়ে আসছিলেন। গতকাল রাত ১০টার দিকে দোলনা কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন। পথে ওত পেতে থাকা রঞ্জু খুব কাছে থেকে দোলনাকে অ্যাসিড নিক্ষেপ করে পালানোর চেষ্টা করেন। এলাকার লোকজন দোলনাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আর রঞ্জুকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন, অ্যাসিডে দোলনার চোখ, মুখ ও বুক ঝলসে গেছে। রঞ্জুকে পুলিশ প্রহরায় সাভারের গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁর (রঞ্জু) হাত ও কপালে অ্যাসিড লেগেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন