বংশালে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

লাশ
প্রতীকী ছবি

পুরান ঢাকার বংশাল থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মোসাম্মৎ পান্না নামের ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে সন্দেহে তাঁর স্বামী মো. আরিফকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বংশাল থানার উপপরিদর্শক শাহানা বেগম আজ সোমবার প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশের তথ্যমতে, গতকাল রোববার রাত সাড়ে নয়টায় বংশালের মাহুতটুলী শরৎচন্দ্র চক্রবর্তী লেনের একটি বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ভোররাতে তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে পাঠানো হয়।

উপপরিদর্শক শাহানা বেগম বলেন, একটি ওড়না দিয়ে পান্নার হাত–পা বাঁধা ছিল, অন্যটি দিয়ে গলায় ফাঁস দেওয়া হয়। তিনি জানান, এই দম্পতি জামালপুর থেকে ঢাকায় এসেছিলেন কাজের খোঁজে। তাঁরা উঠেছিলেন পান্নার মামা বেলায়েত হোসেনের বাসায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে আরিফ স্ত্রীকে খুন করেছেন।

পান্নার বাবা ভ্যানচালক রাজু মাহমুদ বলেন, এক বছর আগে নিজের পছন্দে পান্না বিয়ে করেছিলেন আরিফকে। এর পর থেকে বিভিন্ন সময় তিনি আরিফকে তিন লাখ টাকা ও গাভি কিনে দিয়েছেন। গত শুক্রবার দুজনের খুব ঝগড়া হয়। এরপরই তাঁরা জামালপুর থেকে ঢাকায় আসেন কাজের খোঁজে।

রাজু মাহমুদ আরও বলেন, ঘটনার সময় পান্নার মামা গ্রামের বাড়িতে ছিলেন, মামিও বাসায় ছিলেন না। এই সুযোগে আরিফ তাঁর মেয়েকে হত্যা করেছেন। পুলিশের কাছে খবর পেয়ে তিনি ঢাকায় এসেছেন।