default-image

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারীসহ ৮ জনকে আটক করেছে বিজিবি। গতকাল বুধবার রাতে মহেশপুর উপজেলার পদ্মপুকুর ও মকরধজপুর এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন মাগুরা সদর উপজেলার রাঘবদাইর গ্রামের কৃষ্ণপদ পালের ছেলে কুমার পাল (৩৭), শালিখা উপজেলার দেবীলা গ্রামের লিখন শিকদার (১৯), দীঘল গ্রামের নরত্তোম মণ্ডলের ছেলে দীপক মণ্ডল (৩০), ভাটোরাইল গ্রামের নন্দলাল বিশ্বাসের ছেলে দেবাশীষ বিশ্বাস (৩৫), যশোরের চৌগাছা উপজেলার দুরিআলী গ্রামের হরিপদ বিশ্বাসের মেয়ে ফুলমতি বিশ্বাস (২৩), খুলনার ডুমুরিয়া উপজেলার উলা গ্রামের মাহবুব সরদারের মেয়ে শিউলি খাতুন (৩০), গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সিতারামপুর গ্রামের তাপস বিশ্বাসের স্ত্রী প্রিয়া বিশ্বাস (১৯) ও একই এলাকার শচীন বিশ্বাস (৪০)।

আজ বৃহস্পতিবার সকালে ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান খান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কিছু বাংলাদেশি অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে যাওয়ার চেষ্টা করছেন এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা অভিযান চালান। এ সময় ওই ৮ জনকে আটক করা হয়। বিনা পাসপোর্টে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার চেষ্টার অপরাধে বিজিবির পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা করে তাঁদের থানায় সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0