র‍্যাবের দেওয়া তথ্য অনুযায়ী, আটক তিনজনের একজন ২৬ বছর বয়সী মোতাহার মিয়া। তিনি জাল স্ট্যাম্প তৈরির কারখানার মালিক। অন্য দুজন হলেন মিকাইল মিয়া ও আম্বিয়া পারভেজ লুপা। তাঁরা মোতাহারের সহযোগী।

র‌্যাব জানায়, রূপনগরের ইস্টার্ন হাউজিং ও মিরপুর-২ এলাকায় অভিযান চালিয়ে আড়াই লাখ পিস ৫০০ টাকার জাল রাজস্ব স্ট্যাম্প, ১ লাখ পিস ২০০ টাকার জাল রাজস্ব স্ট্যাম্প, ৩৬ লাখ ৯০ হাজার পিস ১০০ টাকার জাল রাজস্ব স্ট্যাম্প, ৪ লাখ ১৮ হাজার পিস ৫০ টাকার জাল রাজস্ব স্ট্যাম্প, ২০ লাখ ৪০ হাজার পিস ১০ টাকার জাল রাজস্ব স্ট্যাম্প, ২ লাখ ২৬ হাজার পিস ১০ টাকার জাল ডাকটিকিট, ১৭ লাখ পিস ১০০ টাকার নন জুডিশিয়াল জাল স্ট্যাম্প, ৩ লাখ ৬৮ হাজার পিস ২০ টাকার জাল কোর্ট ফি এবং ৯ হাজার পিস ১০ টাকার জাল কোর্ট ফি উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক ব্যক্তিরা জাল রাজস্ব স্ট্যাম্প, বাংলাদেশ কোর্ট ফি এবং নন জুডিশিয়াল স্ট্যাম্প প্রস্তুত ও সরবরাহকারী চক্রের সক্রিয় সদস্য। তাঁরা ছয় মাসের বেশি সময় ধরে জাল স্ট্যাম্প তৈরি করছিলেন। আধুনিক যন্ত্রপাতি ও প্রযুক্তি ব্যবহার করে জাল রাজস্ব স্ট্যাম্প তৈরি করে দেশের বিভিন্ন অসাধু রাজস্ব স্ট্যাম্প, বাংলাদেশ কোট ফি ও নন জুডিশিয়াল স্ট্যাম্প বিক্রয়কারী প্রতিষ্ঠানের কাছে সরবরাহ করছিলেন।
এই চক্রের সদস্যদের বিরুদ্ধে রূপনগর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে র‌্যাব-১০–এর পক্ষ থেকে জানানো হয়েছে।