মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, টিটু প্রধানীয় রাজধানীর তাঁতীবাজার এলাকার ধানসিঁড়ি চেইন অ্যান্ড বল হাউস নামে একটি স্বর্ণালংকারের দোকানে চাকরি করেন। গতকাল একটি স্কুলব্যাগে করে স্বর্ণালংকার নিয়ে টাঙ্গাইলের মির্জাপুর ও সখীপুরের বিভিন্ন সোনার দোকানে পৌঁছে দিতে যাচ্ছিলেন।

টিটু তাঁতীবাজার থেকে গাবতলী এসে বাসের জন্য অপেক্ষা করছিলেন। তখন অজ্ঞাতনামা এক ব্যক্তি ডিবি পরিচয় দিয়ে তাঁর নাম, ঠিকানা ও পেশা জানতে চান। জবাবে নিজের পরিচয় দেন টিটু। তাঁর কাছে ২৬ লাখ টাকার স্বর্ণালংকার রয়েছে বলেও জানান। পরে ওই ব্যক্তি স্বর্ণালংকারের কাগজপত্র দেখতে চান।

মামলার এজাহারে আরও বলা হয়, যখন ওই ব্যক্তির সঙ্গে টিটু কথা বলছিলেন, তখন আরও চার–পাঁচজন সেখানে আসেন। তাঁরা জোর করে স্বর্ণালংকারের ব্যাগ ছিনিয়ে নেন। এরপর টিটুকে তেজগাঁও থানায় নিয়ে যাওয়ার কথা বলে একটি মোটরসাইকেলে উঠিয়ে মিরপুর বেড়িবাঁধ এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে বিজয় সরণি এলাকায় এসে তাঁরা নেমে যান।

মিরপুর পুলিশ বিভাগের উপকমিশনার আ স ম মাহাতাব উদ্দিন প্রথম আলোকে বলেন, ডিবি পরিচয়ে এক ব্যক্তির কাছ থেকে সোনা ছিনিয়ে নিয়েছে ডাকাত দলের সদস্যরা। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ স্বর্ণালংকার উদ্ধার ও জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

অপরাধ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন