অবৈধভাবে ভারতে প্রবেশের সময় মহেশপুরে ২২ জন গ্রেপ্তার

গ্রেপ্তার
প্রতীকী ছবি

অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ঝিনাইদহের মহেশপুর থেকে নারী ও শিশুসহ ২২ জনকে গ্রেপ্তার করেছে বিজিবি। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার সোনাইডাঙ্গা, কাঞ্চনপুর ও বাঘাডাঙ্গা গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

মহেশপুর-৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মহেশপুর ব্যাটালিয়নের যাদবপুর বিওপির সোনাইডাঙ্গা থেকে ১১ জন ও বাঘাডাঙ্গা কাঞ্চনপুর থেকে ৯ জনকে আটক করে মহেশপুর থানায় মামলা করা হয়েছে। এ মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে।  

সোনাইডাঙ্গা থেকে গ্রেপ্তার ব্যক্তিরা হলেন যশোরের অভয়নগর থানার ইছামতি গ্রামের আল আমীন শেখ (২৪), তাঁর স্ত্রী লিমা খাতুন (১৯), একই এলাকার মো. রাব্বি শেখ (২২), তাঁর স্ত্রী সানজিদা খাতুন (২০), ছেলে আবদুর রব (৮ মাস), মো. সুমন শেখ (২০), মো. সুজন শেখ (১৬), মাগুরার শালিখা থানার থৈপাড়া গ্রামের সুজয় বিশ্বাস (২৪), খুলনার দিঘলিয়া থানার সেনহাটি গ্রামের জবেদা খাতুন (৩৭), মো. সেলিম রাজার স্ত্রী আয়েশা খাতুন (১৫) ও তাঁর মেয়ে রওজা আকতার (১৪ মাস)।

এদিকে কাঞ্চনপুর থেকে গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চট্টগ্রামের পাহাড়তলী থানার উত্তর কাটথলী গ্রামের উত্তম কুমার সেন (৫৪), বিপ্লব কুমার সেন (৪৯), ঝিনাইদহের কোটচাঁদপুর থানার সলেমানপুর উত্তরপাড়া গ্রামের মো. করিম আলী (২১), মোসা. নাজমা খাতুন (২৬), মোছা. সীমা আক্তার (২৫), তাঁর মেয়ে তানুজা (০৬), গোপালগঞ্জের সদর থানার ঘোসেরচর গ্রামের রেবা দত্ত (৪০), যশোরের কোতোয়ালি থানার বাহাদুরপুর গ্রামের মনিরা বেগম (৪০) ও টাঙ্গাইলের কালিহাতী থানার সালেংকা গ্রামের মোসা. সাবজান আক্তার (৩৪)।

এদিকে বাঘাডাঙ্গা গ্রাম থেকে মো. এমরান (৩০) ও মো. হৃদয়কে (৩০) গ্রেপ্তার করা হয়।